Monday, March 4, 2024

পাংশায় ধান-চাল মজুদের বিরুদ্ধে অভিযান

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় ধান-চাল মজুদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। আজ বুধবার দুপুর ২ টা থেকে বিকাল ৫ পর্যন্ত (তিন ঘন্টা) এ অভিযান পরিচালনা করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। টানা ৩ ঘন্টা অভিযানে পাংশা বাজারের বিভিন্ন চাউলের দোকান ও পাংশা কলেজ মোড়ে অবস্থিত মেসার্স আর.বি এন্ড সন্স নামের একটি অটো রাইস মিল এ অভিযান পরিচালনা করেন।

এ সময় মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির পিছনে মজুদদারদের হাত রয়েছে মর্মে অভিযোগ রয়েছে। তারই প্রেক্ষিতে সরকারি নির্দেশনা অনুযায়ী চাল কল ও ধান কলে নির্ধারিত পরিমানের চেয়ে অধিক পরিমান ধান-চাল মজুদ আছে কিনা তা দেখা হয়েছে। এছাড়াও বাজারের খুচরা ব্যবসায়ীদের চাল বিক্রির লাইসেন্স আছে কিনা এবং মূল্য তালিকা আছে কিনা দেখছি। প্রথম দিনের অভিযানে যাদের লাইসেন্স নেই, তাদেরকে লাইসেন্স করার জন্য তাগিদ দেওয়া হয়েছে। জনসার্থে এ অভিযান অব্যাহত থাকবে। পরবর্তিতে লাইসেন্স না পাওয়া গেলে আইন অনুযায়ী শাস্তি প্রদান করা হবে।

এ সময় অভিযান পরিচালনায় সাথে থেকে সহযোগীতা করেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এ.কে.এম শাহনেয়াজ ও পাংশা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হোসেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here