Monday, May 27, 2024

পাংশায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে চাউল বিতরণ

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশা উপজেলার ১ নং বাহাদুরপুর ইউনিয়নের ১ হাজার ৫ শত ৬৭ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ জুন) সকাল ১০ টার দিকে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এসব চাল বিতরণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সজিব হোসেন।

এসময় তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ১ হাজার ৫ শত ৬৭টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ট্যাগ অফিসার পঙ্কজ কুমার বিশ্বাস, ইউপি সচিব ইন্দজিৎ সরকার, ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য জামরুল ইসলাম, ২ নং ইউপি সদস্য মিজানুর রহমান (খোয়াজ), ১নং ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ।

এসময় ইউপি চেয়ারম্যান মো. সজিব হোসেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এর পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদ-উল- আযহার অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি বলেন ঈদের আনন্দকে সকলের মাঝে ভাগাভাগি করে নেওয়ার প্রয়াসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন উদ্যোগ নিয়েছেন। তিনি আরো বলেন, চাউল বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পুন্ন হয়েছে। উপহার হিসেবে এই চাল পেয়ে সকলে আনন্দিত এবং সন্তুষ্ট হয়েছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here