Thursday, April 18, 2024

পাংশা প্রেসক্লাবের সভাপতি রাসেল কবিরের পিতার মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীর পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবীরের পিতা মোহাম্মদ আলী মাস্টার বৃহস্পতিবার (১৪ মার্চ ) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬:৩০ মিনিটে পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

মরহুম মোহাম্মদ আলী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ ১৫ মার্চ (শুক্রবার)সকাল ১১ টায় তার নিজ বাস ভবন বাহাদুরপুর গজারিয়া গ্রামে অনুষ্ঠিত হবে।

এদিকে সাংবাদিক এস এম রাসেল কবিরের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পাংশা প্রেসক্লাবের, সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রতন মাহবুব, সহ-সভাপতি মোঃ শামীম হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল,প্রচার সম্পাদক মোঃ শাহিন রেজা, আপ্যায়ন সম্পাদক মোঃ আল-আমিন হোসেন শাকিল,কার্যকরী সদস্য শামীম রেজা,সৈয়দ মেহেদী হাসান, আকাশ মাহবুব,রাজু আহমেদ প্রমুখ।

শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম মোহাম্মদ আলী মাস্টারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্য ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here