Monday, February 6, 2023

বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা এলাকায় সাগর মিলের সামনে বাস চাপায় বিশিষ্ট বক্তা কাজী মুর্তজা আজম জিলানী’র মৃত্যু হয়েছে। নিহত কাজী মুর্তজা আজম জিলানী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের বাড়াইজুড়ি গ্রামের মৃতঃ আলহাজ্ব কাজী আমজাদ হোসেনের ছেলে। তিনি ২টি ছেলে ও ২ টি মেয়ের জনক । স্ত্রী সন্তানদের নিয়ে তিনি রাজবাড়ী শহরে বসবাস করতেন। ১১ই জুলাই (রবি বার) বেলা ২ টার দিকে এ ঘটনা ঘটে।

জানাগেছে, কাজী মুর্তজা আজম জিলানী রাজবাড়ীর সাগর ওয়েল মিলের মসজিদের ইমাম ছিলেন। আজ সাগর অটো রাইচ মিলে স্টাফদের মধ্যে মাংস বিতরণ করা হচ্ছিলো।

কাজী মুর্তজা আজম জিলানী রাজবাড়ী থেকে বাগমারা অটো রাইস মিলের দিকে যাচ্ছিলেন। মেইলের গেটে ঢোকার আগে কুষ্টিয়া থেকে রাজবাড়ী গামী একটি বাস তাকে চাপা দিলে অবস্থা আশঙ্কাজনক হলে স্থানীয়রা তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসে।’

মুটোফোনে পাংশা হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী বলেন, কাজী মুর্তজা আজম জিলানী নামে এক ব্যাক্তি রাজবাড়ী থেকে মোটরসাইকেলে করে সাগর অটো রাইস মিলের দিকে যাচ্ছিলেন। বেলা ২ টার দিকে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এ ঘটনায় সে মারা গেছে। প্রশ্নের জবাবে তিনি বলেন, চালক বাস নিয়ে পালিয়ে গেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে, নিহত কাজী মুর্তজা আজম জিলানীর গ্রামের আত্নীস্বজনের মাধ্যমে জানাগেছে রাত ১০ টায় জানাজা শেষে লাশ দাফন করা হবে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here