Monday, March 4, 2024

মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ী জার্নাল ডেস্ক: মাদক মামলায় মোঃ হাসান গাজী (৩২) নামে এক আসামীর যাবজ্জীবন কারাদণ্ড প্রদান ও ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগের আদেশ প্রদান করেছে আদালত । ১৯ শে সেপ্টেম্বর (মঙ্গলবার) রাজবাড়ী’র অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার জা ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিলের ৩(খ) ধারায় এ রায় প্রদান করেন। যার দায়রা মামলা নং- ২৬৯/২০১২ এবং জি আর মামলা নং – ৭৪/২০১২ ।

দণ্ডপ্রাপ্ত মোঃ হাসান গাজী সাতক্ষীরা জেলার ঘোষ্পাড়া কলোনী এলাকার মৃত নুর আলী গাজীর ছেলে। রায় ঘোষনার সময় আসামী হাসান গাজী অনুপস্থিত ছিলেন ।

সূত্রে জানাগেছে, রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানাধীন শ্রী দাস দত্তের পাড়া নির্মল কুন্ডুর বাড়ীর সামনে ঢাকা-খুলনা মহাসড়কের ঢাকাগামী পরিবহন চেকিং ডিউটি কালে গত ২৫শে এপ্রিল ২০১২ তারিখে পৌনে একটার সময় এস আই মোঃ আতাউর রহমান সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-খুলনা মহাসড়কের পশ্চিম পাশের ফুটপাত দিয়ে মোঃ হাসান গাজীকে দ্রুত গতিতে হেটে গোয়ালন্দ বাজারের দিকে যাবার সময় তার তার গতিবিধি সন্দেহ জনক মনে হলে সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় তাকে ধরে জিজ্ঞাসাবাদের পর তার সাথে থাকা একটি স্কুল ব্যাগের ভিতর থেকে ৩০ বোতল ফেন্সিডিল সহ মোঃ হাসান গাজীকে গ্রেফতার করেন।

এ ঘটনায় গোয়ালন্দ থানায় হাসান গাজী’র বিরুদ্ধে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিলের ৩(খ) ধারায় একটি মামলা দায়ের করেন । গোয়ালন্দ ঘাট থানার মামলা নং- ১৬ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here