Wednesday, February 21, 2024

রাজবাড়ীতে চোরাই গরু সহ ৬ জন গ্রেপ্তার

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ  রাজবাড়ী থানা পুলিশের অভিযানে চোরাই গরু ও বাছুর সহ মোট ছয় জনকে গ্রেপ্তার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলো: ফরিদপুরের শিবরামপুর এলাকার সানোয়ার শেখের ছেলে মোঃ শফিকুল শেখ (৩২), খুলনা জেলার আড়ংঘাট এলাকার সোহরাব শেখের ছেলে মোঃ সেলিম শেখ (২৮), ফরিদপুরের ছৈল্লা বিশ্বাস ডাঙ্গী এলাকার মৃত সোহরাব শেখের ছেলে শেখ ফরিদ (৩৫), একই জেলার গুহ লক্ষীপুর এলাকার মৃত মোমিন মোল্লার ছেলে আজিজুল হক ওরফে আকিদুল মোল্লা (৩৪), একই জেলার নগরকান্দা থানার সন্তষী এলাকার ইউনুছ মিয়া’র নাহিদ মিয়া (২৭), একই জেলার ভাঙ্গা থানার তুজারপুর এলাকার আক্কাচ মাতুব্বরের ছেলে কায়েচ মাতুব্বর (২৬)।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, শহীদ ওহাবপুরের নীমতলা থেকে গত ২এপ্রিল রাতে অভিযান পরিচালনাকরে ২ জনকে গ্রেপ্তার করা হয় । পরে তাদের জিজ্ঞাসাবাদের অপর ৪ আসামীকে বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়েছে । এ সময় একটি গরু ও একটি বাছুর উদ্ধার ও চোরাই কাজে ব্যাবহার করা একটি ট্রাক (কুষ্টিয়া মেট্রো ট -১১- ০৩০০ ) জব্দ করা হয়েছে । এ বিষয়ে আইনানুগ ব্যাবস্থা প্রক্রিয়াধীন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here