Monday, May 27, 2024

৮৫ বছর বয়সের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় পান-সুপারি দেওয়ার লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ৮৫ বছর বয়সের এক বৃদ্ধাকে জোর পূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে।

উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রঘুনন্দনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ানস্টপ ক্রাইসিস সেল (ওসিসি) তে চিকিৎসাধীন রয়েছে। এ অভিযোগ উঠেছে রঘুনন্দনপুর গ্রামের হাচেন প্রামানিকের ছেলে সাহেব আলীর (৪০) এর বিরুদ্ধে।

এ ঘটনায় গতকাল রাতে (মঙ্গলবার) ধর্ষণের শিকার বৃদ্ধার ছেলে মোঃ আকবার সরদার বাদি হয়ে সাহেব আলীকে আসামী করে পাংশা মডেল থানায় একটি মামলা করেছেন। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ জুলাই বিকালে প্রতিবেশী জুমা প্রামানিক এর বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে সাহেব আলীর বাড়ীর সামনে এলে ঐ বৃদ্ধাকে পান—সুপারি দেওয়ার কথা বলে হাত ধরে ঘরের ভিতর নিয়ে যায় এবং ঘরের দরজা বন্ধ করিয়া দেয়। ধর্ষণের শিকার বৃদ্ধা কোন কিছু বুঝে উঠার জোর পূর্বক খাটের উপর শোয়াইয়া মুখ চেপে ধরে ধর্ষণ করে এবং বিভিন্ন প্রকার ভয় ভীতি প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে ধর্ষণের শিকার বৃদ্ধা জানান, তিনি লাক—লজ্জার ভয়ে কাউকে কিছু জানাননি। ঘটনার দুই দিন পর তিনি শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পরলে বাড়ির সকলকে জানান। পরে তাকে হাসপাতালে নিয়ে আসে। তিনি এই ঘটনার বিচার দাবি করেন।

সরেজমিনে জানা যায়, এ ঘটনা এলাকাবাসী জানার পর থেকে অভিযুক্ত আসামী পলাতক রয়েছে। তার সাথে কোন ভাবে যোগাযোগ করা সম্ভব হয়নি। পাংশা মডেল থানার উপ—পরিদর্শক মো. ফজর আলী জানান, ভিকটিম হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here