Friday, September 20, 2024

 অটো ভ্যানসহ চোরকে আটকে রেখে পুলিশে দিয়েছে জনতা

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে জনতার হাতে আটক হয়েছে এক অটোভ্যানসহ চোর। তাকে উত্তম মাধ্যম দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার দুপুর ২ টার দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারের কাঁচা বাজারে অটোভ্যান রেখে বাজার করতে যান ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামের মৃত জনাব উদ্দিনের ছেলে মোঃ মজনু শেখ (৪০)। এ সুযোগে পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের বরুলিয়া গ্রামের মৃত বসির সর্দারের ছেলে আবুল কালাম সর্দার তার কাছে থাকা ডুল্পিকেট চাবি দিয়ে অটোভ্যানটি খুলে পালানোর চেষ্টা করলে এসময় স্থানীয় জনতা তাকে হাতেনাতে আটক করে। বাজারে আসা জনগণ তাকে উত্তম-মাধ্যম দিয়ে মোঃ সমীর মোল্লার আলুর আড়তে আটকে রাখে। খবর পেয়ে বহরপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম বিশ্বাস ও সাধারণ সম্পাদক অনিমেষ দাশ এসে জনতার হাত থেকে তাদের জিম্মায় নেয়। তার কাছ থেকে অনেক গুলো চাবি পাওয়া যায়। পরে বালিয়াকান্দি থানাকে অবহিত করেন। বালিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চোরকে থানায় নিয়ে যায়।
ভ্যানের মালিক মজনু শেখ বলেন, আমার মতো অনেক গরীব মানুষকে পথে বসিয়েছে এ ধরণের চোর।
বহরপুর বাজার পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম বিশ্বাস বলেন, লোকজন ভ্যান চোরকে হাতে নাতে ধরার পর বালিয়াকান্দি থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে।
বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, স্থানীয় বাজার ব্যবসায়ীরা একজন অটোভ্যান চোর আটক করে আমাদের নিকট সোপর্দ করেছে।

21-09-21

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here