Monday, October 14, 2024

অপপ্রচারের প্রতিবাদে বিএনপি নেতা’র সংবাদ সম্মেলন

উজ্জল হোসেন, পাংশা:  রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক (ইউপি) চেয়ারম্যান মো. লিয়াকত আলী খানের বিরুদ্ধে ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) বিকাল ৪ টায় উপজেলার বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মো. লিয়াকত আলী খান বলেন, দীর্ঘ ১৬ বছর আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা কালীন সময়ে হামলা মামলা সহ বিভিন্ন ষড়যন্ত্রের শিকার হয়েছি,মিথ্যা মামলায় জেল খেটেছি,গত ৫ আগস্ট ছাত্রজনতার বৈষম্য বিরোধী আন্দোলনের আওয়ামী লীগ সরকারের পতনের পর একটু স্বস্তি ফিরে পেয়েছিলাম,সস্প্রতি আমার বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে একটি কুচক্রী মহল,আমাদের পাংশা উপজেলার বাহাদুরপুর ও হাবাসপুর ইউনিয়ন নদী এলাকা।এই নদী এলাকা থেকে ১৬ বছর অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। ছাত্র জনতার গণঅভ্যুত্থানের পর অবারও অবৈধ ভাবে বালু উত্তোলনে লিপ্ত হয় একটি মহল,আমি সেই বালু উত্তোলনের বিরোধিতা করে রাজবাড়ী, কুষ্টিয়া ও পাবনা জেলা প্রসাসকের সহায়তা নিয়ে বন্ধ করেছি,এজন্য একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে,সম্প্রতি কে বা কাহারা আমার নাম ব্যবহার করে ফেসবুকে ছড়িয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, কয়েকজন লোককে বেধে রেখে জোরপূর্বক তাদের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে এ সময় তাদের হাতে দেশীয় তৈরী অস্ত্র দেখা যায়। আমি নাকি তাদেরকে অস্ত্র দিয়ে গরু চুরি করতে পাবনায় পাঠিয়েছি। ফেসবুকে ছড়ানো সেই ভিডিও সম্পূর্ণ ভিত্তিহীন। যারা এই ভিডিও ফেসবুকে ছড়িয়ে আমাকে হেও ও  সম্মানহানি করেছে,আমি তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত – বাহাদুরপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক জাহিদুর রহমান মোল্লা, হাবাসপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মান্নান প্রামানিক, যশাই ইউনিয়ন বিএনপির সভাপতি ওহাব প্রামানিক ও উপজেলা বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন সহ ইউনিয়ন বিএনপির হাজার হাজর কর্মীসমর্থক উপস্থিত ছিলেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here