Tuesday, September 17, 2024

কেন্দ্রীয় কার্যালয়ে বন্যার্তদের জন্য ত্রাণ সামগ্রী দিলেন সাবেক এমপি খৈয়ম

স্টাফ রিপোর্টারঃ বন্যার্তদের জন্য রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য,জেলা বিএনপি’র সাবেক সভাপতি,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের পক্ষ থেকে বন্যার্তদের সহায়তায় ত্রাণ সামগ্রী প্রদান করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়েছে।


ত্রাণ সামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির ডাঃ এ জে জাহিদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিপু, প্রচার সম্পাদক সুুলতান সালাউদ্দিন টুকু, অর্ণব নেওয়াজ মাহমুদ হৃষিত, রাজবাড়ী সরকারী কলেজের সাবেক জি.এস ও জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জায়েদ আল কাউসার, রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী আহসান হাবীব, বিএনপি নেতা ভিপি মালেক, মিজানপুর ইউপির সাবেক চেয়ারম্যান আতিয়ার রহমান, যুবদল নেতা মোঃ শাহিন খান, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক কাউসার মাহমুদ, জেলা ছাত্রদলের সিনিয়ার যুগ্ম আহবায়ক ওমর ফারুক, যুগ্ম আহবায়ক দোলোয়ার হোসেন, জামিল, আলামিন, জাহিদ, আলমগীর, আরিফুল, অভি, জেলা মহিলা দলের সভাপতি আয়নুর নাহার কুমকুম, সাধারণ সম্পাদক ইয়াসমিন আক্তার পিয়া, সিনিয়র সহ-সভাপতি ফারজানা ইয়াসমি ডেইজী, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক সোনিয়া আক্তার স্মৃতি প্রমুখ ।

এ সময় আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম বলেন, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও তার আহ্বানে বাংলাদেশের বন্যার্ত মানুষের জন্য আমরা সবাই জেলার নেতাকর্মীরা ত্রাণ কেন্দ্রে দিয়েছি । দলীয় রাজনৈতিক কর্মসূচী বাদ দিয়ে ওই অর্থ দিয়ে আমরা বন্যা পীড়িত মানুষের পাশে দাঁড়িয়েছি। আমাদের সারা বাংলাদেশের বিএনপির ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীরা যে যা পারে তাই দিয়ে তারেক রহমানের নির্দেশনা বাস্তবায়ন করছে। ‘

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here