Friday, September 20, 2024

গোয়ালন্দে পৃথক অভিযানে গাঁজা ও হেরোইন সহ দুই মাদক কারবারি আটক

  • গোয়ালন্দে  পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও হেরোইন সহ দুই মাদক কারবারি আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
    সোমবার (৯ আগস্ট ) আনুমানিক ৬ টার সময়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ মাদক ব্যবসায়ীকে আটক করে।
    মঙ্গলবার (১০ আগস্ট) এজাহার সূত্রে জানা যায় , মাদক ব্যবসায়ী হারুনের বাড়িতে বিভিন্ন ব্যাক্তির নিকট গাঁজা বিক্রি করছে। এমন  সংবাদের ভিত্তিতে এস.আই দেওয়ান শামীম খানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক ব্যবসায়ী হারুনের বাড়িতে অভিযান চালায় সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি হারুন পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়। আশে-পাশের লোকজনের উপস্থিতিতে তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে তার ঘরের ভিতর সাব-বাক্সের পিছন থেকে পলিথিনে মোড়ানো ২ কেজি গাঁজা উদ্ধার করা।

পৃথক অভিযানে মঙ্গবার( ১০ আগস্ট) সকাল ১০ টার দিকে দৌলতদিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে দুই গ্রাম হেরোইনসহ এক নারী মাদক কারবারিকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
আটকৃতরা হলো, গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক ফকির পাড়া এলাকা মৃত মফিজ উদ্দিন বিশ্বাসের ছেলে মো. হারুন (৪৮) ও উত্তর দৌলতদিয়া বাজার এলাকার মৃত নাজিমুদ্দন শেখের মেয়ে শেফালী (৩৫) পৃথক পৃথক অভিযানে সোমবার সন্ধায় ৬ টায় ও মঙ্গলবার সকাল ১০ টার দিকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার সকালে রাজবাড়ী বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here