Saturday, May 4, 2024

গোয়ালন্দ ইউনিয়ন নির্বাচন উপলক্ষ্যে পুলিশ সুপারের ব্রিফিং প্যারেড

  • ১১ই নভেম্বর ( বৃহস্পতিবার) রাজবাড়ীর  গোয়ালন্দঘাট থানাধীন ছোট ভাকলা ও উজানচর ইউনিয়ন পরিষদ-২০২১ এর ২য় ধাপে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে ১০ই নভেম্বর (বুধবার)  বেলা ১২টায় গোয়ালন্দঘাট থানায় নির্বচনী আইন শৃঙ্খলা সংক্রান্ত ব্রিফিং  প্যারেড অনুষ্ঠিত হয়।

ব্রিফিং প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী ,ডিআইও-১ (ডিএসবি)সাঈদুর রহমান ,গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল তায়াবীরসহ গোয়ালন্দঘাট থানাসহ পুলিশ ও আনসার বাহিনীর বিভিন্ন পর্যায়ের সদস্য ।

পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এ সময়  আইন শৃঙ্খলা ব্রিফিং সহ একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সংক্রান্তে সকল পুলিশ ও আনসার সদস্যদের সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন। এ সময়ে সকলকে সর্বোচ্চ সতর্ক ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ জনগণ যাতে উৎসব মুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে বিষয়ে বিশেষ দৃষ্টি রাখার আহ্বান জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here