Thursday, September 19, 2024

“গোয়ালন্দ প্রবাসী ফোরাম”র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবার সরঞ্জাম প্রদান

গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে করোনা কালিন সময় সহায়তায় হিসেবে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সেবার সরঞ্জাম প্রদান।

সোমবার (২ আগষ্ট) বেলা ১১ টার দিকে গোয়ালন্দ পৌর হলরুমে গোয়ালন্দ প্রবাসী ফোরামের আয়োজনে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের কাছের হস্তান্তর করা হয়।

গোয়ালন্দ প্রবাসী ফোরামের সদস্য মালয়েশিয়া প্রবাসী মো. আমজাদ হোসেন বিপুল এর সভাপতিত্বে ও গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান মিলন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজিজুল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ নিতাই কুমার ঘোষ, কাউন্সিলর নাসির উদ্দিন রনি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সালু, গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও মোস্তফা মেটাল ইন্ডাঃ এর পরিচালক মো. সেলিম মুন্সী প্রমুখ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্টাতা ও সভাপতি মো. সেলিম মুন্সী বলেন, এ মহতী উদ্যোগের সাথে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দেয়ার জন্য গোয়ালন্দ প্রবাসী ফোরামের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, ২০১৭ সালের ২রা আগষ্ট বিশ্বের ৫৪ দেশে গোয়ালন্দের প্রবাসী সন্তানদের নিয়ে গোয়ালন্দ প্রবাসী ফোরাম সংগঠনটি গঠিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই মসজিদ, মন্দির, গরীব রোগিদের চিকিৎসা, বন্যা কবলিত মানুষের মাঝে ত্রানসামগ্রী বিতরণ,গরিব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন মানবিক সাহায্যে সহযোগীতা করে আসছে গোয়ালন্দ প্রবাসী ফোরাম। অনুষ্ঠান শেষে ১০ পাউন্ডের একটি কেক কেটে গোয়ালন্দ প্রবাসী ফোরামের ৫ম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here