Friday, September 20, 2024

জিল্লুল হাকিম সভাপতি ,কাজী ইরাদত আলী সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । জেলা আওয়ামী লীগের সভাপতি রাজবাড়ী-২ আসনের এমপি জিল্লুল হাকিমের সভাপতিত্বে ও দলের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সঞ্চালনায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের সড়ক,পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্নেল (অবঃ) ফারুক খান এমপি, আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সানজিদা খানম, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য আনোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য শাহাবুদ্দিন ফরাজী, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সৈয়দ আউয়াল শামীম, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন এমপি।
এ সময় রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজে কাজী কেরামত আলী , বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি ,বীর মুক্তি যোদ্ধা ফকীর আঃ জব্বার ,সংরক্ষিত মহিলা আসনের এমপি রুমা চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। রাজবাড়ীর বিভিন্ন উপজেলার ,ইউনিয়নের আওয়ামীলীগের নেতাকর্মীরা শহীদ খুশি রেলওয়ে ময়দানের কানায় কানায় পূর্ণ করে। প্রায় ৫০ হাজারের বেশি কর্মীরা সম্মেলনে অংশ গ্রহন করে।
আলোচনা অনুষ্ঠানের পর বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্নেল (অবঃ) ফারুক খান এমপি সভাপতি হিসেবে জিল্লুল হাকিম ও সাধারণ সম্পাদক হিসেবে কাজী ইরাদত আলী’র নাম ঘোষনা করেন। এ সময় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসেবে রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি,বীর মুক্তিযোদ্ধা ফকির আঃ জব্বার ও যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে শেখ সোহেল রানা টিপু’র নাম ঘোষনা করেন।এ কমিটি আগামী তিন বছরের জন্য নির্বাচিত করা হয়েছে ।

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here