Friday, September 20, 2024

জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করার পর হাতুরী পেটার স্বীকার শ্রমিকলীগ নেতা 

  • বালিয়াকান্দিতে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করার পর টিপু সুলতান (৩০) নামে এক শ্রমিকলীগ নেতাকে হাতুরী পেটার অভিযোগ উঠেছে। সে উপজেলার নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামের আওয়ামীলীগ নেতা হাসেম আলী মোল্যার ছেলে। শনিবার রাত ৮টার দিকে নারুয়া ইউনিয়ন পরিষদের মধ্যে এ হামলার ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন নারুয়া ইউনিয়ন শ্রমিকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক টিপু সুলতান বলেন, সম্প্রতি নারুয়া গ্রামে দাড়িয়ে ও বসে ক্বিয়াম করাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরে মসজিদ কমিটির সভাপতির লোকজন সেক্রেটারীর উপর আমার বাড়ীর উপর হামলা চালায়। আমি ঠেকিয়ে দেই। কিন্তু আমার নামে মামলা দায়ের করে। আমি আদালত থেকে জামিন নিয়ে বাড়ীতে গেলে হুমকি দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে গত ১৭ জুলাই বালিয়াকান্দি থানায় জীবনের নিরপত্তা চেয়ে জিডি করি। আমি নির্মাণ শ্রমিক হওয়ার কারণে জীবিকার তাগিদে কাজ করতে থাকি। শনিবার রাত ৮টার দিকে নারুয়া ইউনিয়ন পরিষদে পতাকার পাইপ বসানোর স্ট্যান্ড তৈরীর জন্য কাজ করছিলাম। পুরাতন ইউনিয়ন পরিষদের পিছনে গিয়ে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে সড়কের উপর আসলে পিছন থেকে আমাকে দাড়াতে বলে। তাদের হাতে লোহার রড, হাতুরী দেখে দৌড় দিয়ে পরিষদের ভিতরে গেলে পিছন থেকে ধাওয়া দিয়ে রিজাউল, শাহিদুল, আকিদুল, রিয়াজ, মাসুদ, সজিব, মিঠুসহ ১০-১৫ আমার উপর হামলা করে। হাতুরী, লোহার রড দিয়ে দু,হাতে, দু,পায়ে, মাথাসহ বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে। লোকজন আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করাসহ হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলাম। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here