Saturday, October 5, 2024

জেলা প্রশাসকের সাথে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন নড়াইল জেলা ও মহানগর কমিটির সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার : নড়াইল জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন নড়াইল জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ ।

বুধবার (০২ অক্টোবর ) দুপুর সারে ১২ টায় নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার জাহান এর সাথে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন নড়াইল জেলা ও নড়াইল মহানগর শাখা সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় জেলা প্রশাসক শারমিন আক্তার জাহান মানবাধিকার সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন, মানবাধিকার সংগঠন গুলি বিশ্ব শান্তি ও সংহতি বজায় রাখতে অসামান্য অবদান রেখে আসছে। তিনি বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের সকল সদস্যদের একনিষ্ঠ কর্মী হিসাবে বাংলাদেশ সরকার ও অধিকার বঞ্চিতদের পাশে থেকে কাজ করাব আহ্বান জানান।

এ সময় বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের এর নড়াইল জেলা কমিটির সভাপতি মোঃ আব্দুল্লাহ আল বারী, সহ সভাপতি কুদ্দুস মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রিন্স মাহমুদ, ক্রীড়া সম্পাদক মোঃ আমিনুর রহমান, লীজা, পাপিয়া সুলতানা, সদস্য রাকিবুল ইসলাম, মোছাঃ রোকসানা, মহানগর কমিটির উপদেষ্টা মোঃ মোস্তাফিজুর রহমান আলেক, উপদেষ্টা মোঃ জুলফিকার আলী, মহানগর সভাপতি মোঃ আনিছুজ্জামান, কোষাধ্যক্ষ ইমরান নাজীর, সহ কোষাধ্যক্ষ মিসেস জোসনা আক্তার উপস্থিত ছিলেন।

সব শেষে তিনি সকলের মঙ্গল কামনা করে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন এর চলমান সব ধরনের কাজে আইনগত সহযোগিতার আশ্বাস প্রদান করেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here