Thursday, September 19, 2024

দৌলতদিয়ায় ব্যাবসায়ীর অস্বাভাবিক মৃত্যু

রাজবাড়ী জেলার  গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া টার্মিনামে গাড়ির জন্য অপেক্ষমান  এক ব্যাবসায়ীর গতকাল রাতে হঠাৎ করে অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।
শনিবার (০৪ সেপ্টেম্বর) ভোর  ৬ টার দিকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত ব্যাক্তি মাগুরা জেলার মহম্মদপুর থানার জাঙ্গালিয়া মুসল্লি পাড়ার খোকন বিশ্বাসের ছেলে রিপন বিশ্বাস (৪৫)।তিনি পেশায় একজন মুদি দোকান ব্যাবসায়ী।
মৃত ব্যাক্তির চাচাতো ভাই মনিরুল ইসলাম জানান, আমার ভাই এনাম মেডিকেল হাসপাতালের গাড়ি চালক ছিলেন। করোনাকালীন সময়ে চাকরি ছেড়ে নিজ এলাকায় মুদি দোকান দেয়। শুক্রবার তিনি আমাকে সাথে নিয়ে এনাম মেডিকেল হাসপাতালে একজনের সাথে দেখা করতে যান। দেখা শেষে আমরা মাগুরা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করি। আমরা রাত ৩ টার দিকে দৌলতদিয়া ঘাটে এসে পৌছাই।সেখানে গাড়ির জন্য অপেক্ষায় থাকা কালীন ভাই (রিমন বিশ্বাস)আমাকে বসিয়ে রেখে বলেন আমি কিছুক্ষন পর আসছি। প্রায় ৩০ মিনিট পর তিনি এসে গাড়ি না পেয়ে আবার আমাকে রেখে চলে যান। পরে কিছুক্ষন পর এসে আমার কছে বসে বলেন ভালো লাগছে না। এই বলেই লুটিয়ে পরেন। আমি ধরে হাসপাতালে নিয়ে আসি। কর্তব্যরত   চিকিৎসক ইসিজি করার কথা বলেন কিন্তু তার কিছুক্ষনের মধ্যেই তিনি মারা যান।
এদিকে মারা যাওয়ার খবর শুনে সকালেই তার বাবা,ভাইসহ স্ত্রী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ছুটে আসেন। এবং মুচলেকা দিয়ে লাশ ময়নাতদন্ত ছাড়াই নিয়ে যেতে চান। তবে পুলিশ ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করেন নি।
গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক  মিনহাজ উদ্দিন  জানান, গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এবং তিনি কিভাবে মারা গিয়েছে তা নিশ্চিত হয়ে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান। তবে স্ট্রোক করে মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারণা করছেন পুলিশ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here