Friday, October 25, 2024

ধান খেত থেকে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার ,মেলেনি পরিচয়

কালুখালি সংবাদদাতা: রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ি ইউনিয়নের মোহনপুর গ্রামের একটি ধানক্ষেত থেকে ২৫শে অক্টোবর (শুক্রবার) সকাল সারে ৯টার দিকে ২৫-৩০ বছর বয়সী এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে কালুখালী থানার পুলিশ।

রাজবাড়ী পুলিশের দেওয়া প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানাগেছে , সকাল সারে ৯টার দিকে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মোহনপুর গ্রামের আব্দুল মতিন মন্ডলের ধানক্ষেত থেকে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে পোকায় ধরেছে ও মুখমন্ডলের মাংস পচে মাথার খুলি বের হয়ে গেছে। যেকারণে চেহারা বোঝার উপায় নেই। তার পরনে নীল রংয়ের একটি সালোয়ার কামিজ ছিল। বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে বলে ধারণা করা হচ্ছে। আশেপাশের কেউ তার পরিচয় জানাতে পারেনি। পরিচয় শনাক্তের জন্য পিবিআই ও সিআইডির ফরেনসিক ইউনিটকে খবর দেওয়া হয়েছে।

ধান খেত থেকে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার ,মেলেনি পরিচয়

কালুখালী থানার ওসি মুহম্মদ জাহেদ উর রহমান জানান, আনুমানিক এক সপ্তাহ আগে ওই নারীর মৃত্যু হয়েছে বলে ধারণা। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কীভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এ বিষয়ে পিবিআই ও সিআইডি ফরেনসিক ইউনিট দ্বারা ভিকটিমের পরিচয় সনাক্ত করণের চেষ্টা এবং ক্রাইমসিন প্রস্তুত করা হইতেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রহিয়াছে।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here