Tuesday, September 17, 2024

পাংশা পৌরসভার প্রশাসকের দায়িত্ব নিলেন তারিফ-উল- হাসান

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্ব নিয়েছেন রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় উপপরিচালক ( শিক্ষা ও আইসিটি) মো. তারিফ-উল- হাসান। আজ বুধবার (২১ আগষ্ট) বেলা ১২.২০ মিনিটের দিকে আনুষ্ঠানিকভাবে তিনি প্রশাসক হিসেবে দায়িত্ব নেন। এর আগে তারিফ -উল -হাসান কে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী কেউ তারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় প্রশাসক তারিফ -উল- হাসান উপস্থিত পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণদের সাথে মতবিনিময় করেন এবং তাদের কাছ থেকে পৌরসভার সুবিধা অসুবিধার কথা শোনেন। এমন কি উপস্থিত গণমাধ্যম কর্মীদের কাছ থেকেও তিনি পৌরসভার সুবিধা অসুবিধার কথা শোনেন।

পরে প্রশাসক তারিফ – উল – হাসান বলেন- সরকারি আদেশের প্রেক্ষিতে আমি এখানে দায়িত্বে এসেছি এবং এই দায়িত্ব পালনের জন্য পাংশা পৌরসভার সকল শ্রেণী পেশার শিক্ষক, ছাত্র, রাজনৈতিবীদ, সুশীল সমাজসহ সর্বপরি সবার সহযোগিতা কামনা করেন। এছাড়াও তিনি উপস্থিতি সকল গণমাধ্যম কর্মী (সাংবাদিকদের) কাছেও সহযোগিতা কামনা করেন। পৌরসভার যে কার্যক্রম গুলি আছে সেটি আইন অনুযায়ী সততার সাথে সেই কাজগুলো করতে পারি সে জন্যও সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এছাড়াও পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্য তিনি বলেন- আপনেরা যেসকল সুবিধা অসুবিধার কথা বললেন সেইগুলো সমাধানের চেষ্টা করবো। আমি যে কয়দিন দায়িত্বে আছি আশাকরি আমরা সবাই মিলে পৌরবার্ষির প্রত্যশা গুলো দ্রুত সমাধান যাতে করতে পারি সেজন্য ও তিনি সবার সহযোগিতা ও কামনা করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here