Sunday, October 27, 2024

পাংশা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : রাজবাড়ীর পাংশা উপজেলার পাংশা প্রেসক্লাবের ৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) বেলা ১২.৩০ মিনিটের দিকে উপজেলার মালেক প্লাজার তৃতীয় তলায় এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পাংশা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক কাল বেলার পাংশা উপজেলা প্রতিনিধি মো. শামিম হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন – উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামসুল আলম, পাংশা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. এম এ জিন্নাহ, সাংবাদিক সৈয়দ মেহেদী হাসান, সাংবাদিক এস কে পাল সমীর, সাংবাদিক আল-আমিন, সাংবাদিক কাজী সেলিম মাহমুদ প্রমুখ।

সভায় পাংশা প্রেসক্লাবের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটি আগামী ৩ মাসের মধ্যে সাধারন সভা আহবান করে একটি গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে নিয়মিত কমিটি গঠন করা হবে বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় আহবায়ক মো.এম এ জিন্নাহ, যুগ্ম আহবায়ক দৈনিক কাল বেলার উপজেলা প্রতিনিধি মো. শামিম হোসেন ও জাকির হোসেন কে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ আহবায়ক কমিটি অন্যান্য সদস্যরা হলেন – দৈনিক যায় যায় দিন পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি মাসুদ রেজা শিশির, স্টাফ রিপোর্টার ‘দৈনিক তরুণ কন্ঠ’ ও অনলাইন নিউজ পোর্টাল ‘রাজবাড়ী জার্নাল’ এর পাংশা উপজেলা প্রতিনিধি উজ্জল হোসেন প্রমুখ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here