Saturday, July 6, 2024

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে বালিয়াকান্দিতে আলোচনা সভা, দোয়া, দুঃস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ

বঙ্গমাতা “সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী ” এ প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কমকর্তার কার্যালয়ের আয়োজন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯১ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া, দুঃস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে রবিবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) হাসিবুল হাসান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন ফেরদৌস, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার। স্বাগত বক্তব্য রাখেন,বালিয়াকান্দি উপজেলা মহিলা বিষয়ক কমকর্তা আফরোজা জেসমিন। এর আগে কোরআন তেলোয়াত, এক মিনিট নিরবতা, দোয়া শেষে ৬জনকে সেলাই মেশিন ও ৬জনকে অনুদানের চেক, ৫টি কিশোর-কিশোরী ক্লাবে হারমোনিয়াম, ডুগি-তবলা, ২টি বাই-সাইকেল বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here