Friday, September 20, 2024

বালিয়াকান্দির নারুয়া ইউনিয়ন সাহায্যে সংস্থার উদ্যোগে দুঃস্থ ২রোগীকে আর্থিক সহায়তা প্রদান

দশের লাঠি, একের বোঝা এ শ্লোগানকে বুকে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ভিত্তিক সংগঠন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার “ নারুয়া ইউনিয়ন সাহায্য সংস্থা এলাকার গরীব, অসহায়, দুঃস্থ ও গরীব রোগীদের পাশে দাড়িয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় খাদ্য সহায়তা, রোগীদের চিকিৎসা সহায়তা কার্যক্রম চলমান রয়েছে। শনিবার বিকালে উপজেলার নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের ময়েনদি ও ঠেহারী বেগমকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে। তাদের হাতে চিকিৎসা সহায়তার অর্থ তুলেদেন সংস্থার একদল তরুন ও উদ্দ্যোমী সদস্য সাঈফ হাসান, আবু সাঈদ, বিপ্লব, সজীব ও নাঈম প্রমুখ।

সংস্থার প্রতিষ্ঠাতা ও এডমিন সাঈফ হাসান বলেন, এলাকার বৃত্তশালী লোকেরা যদি আমাদের এই মহৎ কাজে সাহায্য সহযোগীতা করে, তাহলে আমাদের কাজ আরো বেগবান হবে বলে আমি মনে করি। এ কাজটি পরিচালনা করে আসছে একদল তরুন ছাত্র, চাকুরীজিবী, প্রবাসী, বেকার। এদের নিয়ে নারুয়া ইউনিয়ন সাহায্য সংস্থা গড়ে উঠেছে।
তিনি বলেন, আমরা এলাকার গরীব, অসহায়, দুঃস্থ ও অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছেন না এ ধরণের মানুষকে আর্থিক সহযোগিতা প্রদান করে আসছি। এ কার্যক্রম অব্যহত রাখতে সকলকে এগিয়ে আসতে হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here