Thursday, September 19, 2024

যে কোন মূল্যে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা হবে আমার প্রধান কাজ- নবাগত পুলিশ সুপার

রাজবাড়ী জার্নাল ডেস্ক: রাজবাড়ী জেলায় নতুন পুলিশ সুপার হিসেবে আমার প্রথম ও প্রধান কাজ হবে যে কোন মূল্যে এ জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, প্রত্যেকের ব্যাক্তি নিরাপত্তা ও জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার মোছা: শামিমা পারভিন।

তিনি বলেন, পুলিশের প্রতি জনগণের আস্থা পুনরায় ফিরিয়ে নিয়ে আসা । সকল নাগরিকের নাগরিক অধিকার সহ সাংবিধানিক যে অধিকার আছে সেগুলো নিশ্চিত করা । জনগণকে অযথা হয়রানি এবং মিথ্যা মামলা থেকে মুক্তি দেওয়া ।

পুলিশ সুপার বলেন, অভ্যত্থান পরবর্তী তিন দিন আমাদের সকল কার্যক্রম বন্ধ ছিলো ,চেইন অব কমান্ড মোটামুটি ভেঙ্গে পড়েছিলো। নতুন সরকার গঠনের পর পুলিশ আবার কর্মস্থলে ফিরে এসেছে। তারা তাদের দায়িত্ব স্বতঃস্ফূর্তভাবে পালন করছে। ছাত্রজনতার রক্তে ভেজা যে নতুন বাংলাদেশ পেয়েছি সে নতুন স্বাধীন বাংলাদেশের স্বাধীনতাকে সমন্নত রাখার দায়িত্ব আমাদের প্রত্যেকের । ছাত্রজনতার বৃহত্তম অভ্যুত্থানের মাধ্যমে নতুন বাংলাদেশেকে বৈষম্যহীন , শোষন হীন, কল্যানী ও মানবিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমরা সকলেই কাজ করে যাবো। আপনারা আমাদের পাশে থাকবেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করীম, মুকিত সরকার, সদর সার্কেল ইফতেখারুজ্জামান, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক , সাধারণ সম্পাদক খোন্দকার আঃ মতিন, এটিএন নিউজ এর প্রতিনিধি লিটন চক্রবর্তী, প্রথম আলো’র প্রতিনিধি রাশেদ রায়হান, আমাদের সময় এর প্রতিনিধি সোহেল রানা, বাংলাদেশ বুলেটিন এর প্রতিনিধি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম রাজবাড়ী শাখার সভাপতি কবির হোসেন, সময় টিভি’র প্রতিনিধি আশিকুর রহমান, একাত্তর টিভি’র প্রতিনিধি মেহেদী হাসান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here