Wednesday, October 23, 2024

যৌনকর্মী হত্যা মামলার রহস্য উদঘাটন, আলামত উদ্ধার ও আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজবাড়ীর দৌলতদিয়ায় যৌনপল্লীতে গত ৭ই অক্টোবর রাত দেড়টার দিকে খুন হয় সুমি ওরফে মিতা (২৫) নামে এক যৌনকর্মী।

এ ঘটনায় তিন জনকে তথ্য প্রযুক্তি ব্যাবহার করে গেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে ২২ শে অক্টোবর রাত ৮টার সময় রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে বিষয়টি নিয়ে প্রেস ব্রিফিং করেন রাজবাড়ী পুলিশ সুপার মোছাঃ শামিমা পারভীন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব, মুকিত সরকার, দেবব্রত রায় সহ স্থানী প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার লিখিত বক্তব্যে বলেন, ভিকটিম (মৃত) সুমি ওরফে মিতা (২৫), পিতা-মৃত কাদের ফকির, মাতা-মৃত সুফিয়া বেগম, সাং-নারিশা চৈতাবাতর, থানা-দোহার, জেলা-ঢাকা গত পাঁচ মাস যাবত গোয়ালন্দঘাট থানাধীন দৌলতদিয়া যৌনপল্লীতে তিনটি রুম ভাড়া নিয়ে যৌন ব্যবসা চালিয়ে আসছিল।

ইং ০৭/১০/২০২৪ খ্রিঃ তারিখ রাত আনুমানিক ০১:৩০ ঘটিকার সময় ভিকটিম (মৃত) সুমি ওরফে মিতা প্রতিদিনের ন্যায় অজ্ঞাতনামা তিনজন পুরুষকে রাত্রিযাপনের জন্য মদের বোতলসহ তার রুমে নিয়ে যায়। পরেরদিন সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ প্রাপ্ত হয়ে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সুমির হাত পা বাধা লাশ তার রুম থেকে উদ্ধার করে এবং লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। অজ্ঞাতনামা ব্যক্তিগণ ইং-০৭/১০/২০২৪ খ্রিঃ রাত আনুমানিক ০১:৩০ ঘটিকার পর হতে একই তারিখ সকাল ০৮:০০ ঘটিকার মধ্যে যে কোন সময় উপরোক্ত ঘটনাস্থলে ভিকটিম (মৃত) সুমী ওরফে মিতাকে হাত পা বেধে গামছা পেঁচিয়ে শ্বাষরোধ করে হত্যা করে। । এই ঘটনায় গোয়ালন্দ ঘাট থানা মামলা নং-৫, তারিখ-০৭/১০/২০২৪; ধারা-৩০২/৩৪ পেনাল কোড, ১৮৬০ রুজু হয়।

রাজবাড়ী পুলিশের চৌকিস টিম সঙ্গীয় অফিসার-ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা করে ১। আব্দুল কাদের (২৪), পিতা-আমদ সরদার, মাতা-রিনা বেগম , ঠিকানা: স্থায়ী: (সাং-পাইকশা মাঝাইল) , উপজেলা/থানা- নাগরপুর, জেলা -টাঙ্গাইল’কে ঢাকা মেট্রোর সূত্রাপুর থেকে, ২। রাসেল শেখ (২০), পিতা-মোঃ জয়নাল শেখ, মাতা-হেনা আক্তার , ঠিকানা: স্থায়ী: (সাং-নিচুনপুর) , উপজেলা/থানা- নাগরপুর, জেলা –টাঙ্গাইল এবং ৩। মোঃ মুরাদ শেখ (২২), পিতা-মাজহারুল শেখ, মাতা-সাহিদা বেগম , ঠিকানা: স্থায়ী: (পাইকশা মাঝাইল), উপজেলা/থানা- নাগরপুর, জেলা-টাঙ্গাইলদ্বয়কে ঢাকা জেলার আশুলিয়া বিশমাইল হতে আটক করেন। গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্য মতে আসামী মুরাদের নিকট থেকে ভিকটিমের ব্যবহৃত হাতের ব্রেসলেট ও ০১ টি টিকলি, আসামী কাদেরের নিকট হতে ভিকটিমের ব্যবহৃত হাতের ব্রেসলেট এবং লুন্ঠিত ১৪,২০০ টাকার মধ্যে ১,৬৫৫ টাকা এবং আসামীদের ব্যবহৃত মোবাইল উদ্ধারপূর্বক জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে অদ্য ২২/১০/২০২৪ ইং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে আসামীরা উক্ত ঘটনায় নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।’

 

ভিডিও টি দেখুন-ইউটিউবে – https://youtu.be/7tPi4pVJt3s

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here