Sunday, September 8, 2024

রাজবাড়ীতে নানা আয়োজনে বিএমএসএফ’র যুগপূর্তি উদযাপন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১২বছর পূর্তি ও ১৩ বছরে পদার্পণ উদযাপন করা হয়েছে।

সোমবার (১৫ জুলাই) বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কেক কাটার মাধ্যমে সংগঠনটির প্রতিষ্ঠা বাষিকী উদযাপন করা হয়। এসময় আগত সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আলোচনা সভায় বিএমএসএফ রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও দৈনিক বাংলাদেশ বুলেটিন ও দ্যা ডেইলি প্রেজেন্ট টাইমস পত্রিকার প্রতিনিধি মোঃ কবির হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ডেইলি অবজারভার পত্রিকার গোয়ালন্দ প্রতিনিধি মোঃ সিরাজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দৈনিক আমাদের সময়, দি বিজনেস পোস্ট পত্রিকার রাজবাড়ী প্রতিনিধি, দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার বার্তা সম্পাদক ও রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা, দৈনিক বনিক বার্তা ও একাত্তর টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি মোঃ মেহেদী হাসান, জাগো নিউজ ও যমুনা টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি রুবেলুর রহমান, আনন্দ টেলিভিশনের রাজবাড়ী প্রতিনিধি কামাল হোসেন, বালিয়াকান্দি রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি এসএম রাহাত হোসেন ফারুক, ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি এস এম রিয়াজুল করিম, মোরশেদ আলম মালেক, ইমদাদুল হক রানা প্রমূখ।

এসময় জেলা, উপজেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে প্রয়াত সাংবাদিকদের আত্নার শান্তি কামনায় ও অসুস্থ্য সাংবাদিকদের সুস্থ্যতা কামনায় এবং দেশ ও জাতীর শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা আবু বক্কর সিদ্দিক। এরপর সংগঠনের যুগপূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

এসময় বক্তরা, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১২বছর পূর্তি ও ১৩ বছরে পদার্পণ এর এই শুভক্ষণে সংগঠনটির উত্তরোত্তল সাফল্য কামনা করেন। এছাড়াও বক্তারা পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন, ওয়েজবোর্ড বাস্তবায়ন, পাঠ্যপুস্তকে সাংবাদিকতার বিষয়ে অধ্যায়ন বাধ্যতামূলক করা, সাংবাদিক নির্যাতন বন্ধে যুগপোযোগী পৃথক আইন প্রণয়ন ও সরকারীভাবে মফস্বল সাংবাদিকদের ভাতা প্রদানসহ ১৪ দফা দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ করেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here