Tuesday, September 17, 2024

রাজবাড়ীতে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনা সভা

রাজবাড়ী জার্নাল : রাজবাড়ীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯শে আগস্ট) বিকেলে রাজবাড়ীর বিসিক শিল্পনগরীর কড়ই তলায় পৌরসভার ৬নং ওয়ার্ডের যুবদলের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদের বড় ছেলে অর্নব নেওয়াজ মাহমুদ হৃষিত ।

৬নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি মোঃ সিরাজুল ইসলাম সিরাজের সভাপতিত্বে ও রাজবাড়ী জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মনোয়ার হোসেন মিন্টুর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন কৃষক দলের আহবায়ক এডভোকেট শাহারীয়ার জামান রাজীব, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, রাজবাড়ী বারের সিনিয়র আইনজীবী মিজানুর রহমান সুজন, পৌর যুবদলের সদস্য সচীব গোলাম মহিউদ্দিন আহমেদ গিটার, থানা যুবদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সম্রাট, জেলা ছাত্র দলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক ওমর ফারুক, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের হাসান, রিয়াজ, রিফাত প্রমুখ, এ সময় আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম এর ছোট ছেলে অর্নব নেওয়াজ মাহমুদ অরিক সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠানের পর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহত ও নিহতদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া ও আলোচনা সভা ও তবারক বিতরণ করা হয় ।

প্রধান অতিথির বক্তব্যে অর্নব নেওয়াজ মাহমুদ হৃষিত বলেন, অনেকদিন পর ছাত্র-জনতার আন্দোলনে দেশ আবার নতুন করে স্বাধীন হয়েছে। অনেক ছাত্ররা নিহত হয়েছে তাদের আত্নার মাগফেরাত কামনা করি। অনেকেই আহত হয়েছেন তাদের সুস্থ্যতা কামনা করছি।

তিনি বলেন, রাজবাড়ীর মাটিতে অনেক অন্যায় হয়েছে, আর কোন অন্যায় হতে দেওয়া হবেনা। আমরা আপনারা সবাই মিলে সকল অন্যায় প্রতিহত করব। বহুদিন নির্বাচন হয় নি দেশে ,তাই আপনারা মাঠ গোছানো শুরু করেন। ধানের শীষ প্রতিককে বিজয়ী করতে আপনাদের নেতা আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের হাতকে শক্তিশালী করতে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। ‘

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here