Thursday, September 19, 2024

রাজবাড়ীতে পুলিশের সহযোগিতায় নিখোঁজের ৮বছর পর পরিবার ফিরে পেল লাশ

নিখোঁজের ৮ বছর পর পুলিশের সহযোগিতায় পরিবার ফিরে পেল লাশ। পরিবারের সন্ধান করে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ তার পরিবারে হাতে লাশ তুলে দেওয়ার ব্যবস্থা করেছেন। হতভাগ্যের নাম, আব্দুল মালেক মন্ডল (৪৮)। তিনি পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডের মাগুরাডাঙ্গী গ্রামের মৃত হাচেন আলী মন্ডলের ছেলে।

ভাই আব্দুল কাদের মন্ডল বলেন, আমার ভাই আব্দুল মালেক মন্ডল, বিদেশে থেকে যা উপার্জন করেছিল সবই স্ত্রীর নামে করেন। বিদেশ থেকে ফিরে স্ত্রীর সাথে পারিবারিক করহের সৃষ্টি হয়। মনের ক্ষোভে ৮ বছর পূর্বে বাড়ী ছেড়ে নিরুদ্দেশ হন। বালিয়াকান্দি থানা পুলিশের সহযোগিতায় গত ২৫ আগষ্ট খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার লাশ সনাক্ত করে বুঝে পাই।
বালিয়াকান্দি থানা সুত্রেজানাগেছে, গত ১৬ আগষ্ট বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামে দিনেশ চন্দ্র বিশ্বাসের বাড়ীতে কাজ সেরে মধুখালীর উদ্দেশ্যে রওনা হন। সকাল অনুমান ১১.২০ টার সময় মোটর সাইকেলের সাথে সড়ক দুঘর্টনায় গুরুত্বর জখম হয়। তাকে লোকজন উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে আনে। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৩ আগষ্ট দিবাগত রাত ১১.৫৯ টার সময় তিনি মৃত্যু বরন করেন।
এ ব্যাপারে গৃহকর্তা দিনেশ চন্দ্র বিশ্বাস বাদী হয়ে বালিয়াকান্দি থানায় মোটর সাইকেল চালক উপজেলার জামালপুর ইউনিয়নের স্বর্পবেতেঙ্গা গ্রামের আহম্মেদ বিশ্বাস এ্যানির নামে মামলা দায়ের করেন। (যার মামলা নং-৬, তাং-১৭-৮-২১ইং)।

বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, নিহত মালেক মন্ডল তার নাম পরিবর্তন করে খালেক মন্ডল হিসেবে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ব্যাপারী পাড়া ঠিকানা উল্লেখ করে বিভিন্ন স্থানে কাজ করে আসছিল বলে মামলায় উল্লেখ করেন। তার স্বজনদের না পেয়ে লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পড়ে ছিল। বিষয়টি নিয়ে বালিয়াকান্দি থানা থেকে পরিচয় সনাক্তে জোড় তৎপরতা চালানোর পর ঠিকানা মেলে। পরে পরিবার লাশটি বুঝে নেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here