Thursday, September 19, 2024

র‍্যাবের অভিযানে গোয়ালন্দে বিপুল পরিমান ইয়াবা ও পাজেরো গাড়ী সহ দুইজন গ্রেফতার

  • গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাইপাস এলাকা থেকে বুধবার বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। এসময় ইয়াবা ট্যাবলেট ব্যবসার কাজে ব্যবহৃত একটি পাজেরো জীব জব্দ করা হয়।
    গ্রেপ্তারকৃতরা হলো যশোর জেলার বেনাপোল উপজেলার সাদিপুর গ্রামের মো.আকরাম আলীর ছেলে সোহাগ হোসেন (৩০)ওকোতয়ালী থানার পিয়ারী মহন রোড এলাকার মৃত এমএস আলম খানের ছেলে শাহারিয়ার আলম খান (৪৪)।

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৮ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাগুরা টু ঢাকা মহাসড়ক ব্যবহার করে যানবাহন যোগে বিপুল পরিমান মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এর চালান পরিবহন করেছে। এ বিষয়ে ফরিদপুর ক্যাম্প এবং র‌্যাব সদর দপ্তর এর গোয়েন্দা বিভাগ যৌথভাবে তৎপর হয়ে ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। এ প্রেক্ষিতে বুধবার (১১ আগস্ট) গোপন তথ্যের ভিত্তিতে এবং র‌্যাব সদর দপ্তর এর গোয়েন্দা বিভাগ এর
সহযোগিতায় জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাগুরা টু ঢাকা মহাসড়ক ব্যবহার করে যানবাহন যোগে বিপুল পরিমান মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এর একটি চালান নিয়ে মাগুরা হতে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানাধীন বাইপাস সড়ক মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে মাদক ব্যবসায়ী সোহাগ হোসেন ও শাহারিয়ার আলম খানকে আটক করে। এ সময় তাদের নিকট হতে ১০,৯০০ পিস মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ও মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৬টি সিম কার্ডসহ ০৪ টি মোবাইল ফোন, মাদক বিক্রিত ৯,৩০০/- টাকা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি পাজেরো জীপ জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন সময়ে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট পরিবহনের জন্য মাগুরা টু ঢাকা মহাসড়ক ব্যবহার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজাবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here