Friday, September 20, 2024

শহীদ ক্যা‌প্টেন ‌শেখ কামালের ৭২তম জন্মবা‌র্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত 

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের আয়োজনে  জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তি‌যোদ্ধা শহীদ ক্যা‌প্টেন ‌শেখ কামালের ৭২তম জন্মবা‌র্ষিকী পালন করা হয়েছে। এ উপল‌ক্ষে  জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ৫ই আগষ্ট (বৃহস্পতিবার) বিকেলে  আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

রাজবাড়ী-১ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী’র সভাপতিত্বে  ও জেলা আওয়ামীলীগের  প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এড, সফিকুল হোসেন সফি’র সঞ্চালনায়  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের  সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আঃ জব্বার, এড,গনেশ নারায়ন চৌধুরী, মোহাম্মদ আলী চৌধুরী, হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এড, সফিকুল আজম মামুন, এড,রফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ।

আলোচনা শেষে  জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জেষ্ঠ্য পুত্র বীর মুক্তি‌যোদ্ধা শহীদ ক্যা‌প্টেন ‌শেখ কামালের আত্নবার শান্তি কামনা করে দোয়া ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here