Thursday, September 19, 2024

সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

বালিয়াকান্দি প্রতিবেদক: রাজবাড়ীর বালিয়াকান্দি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান খানের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে থানার অফিসার ইনচার্জ এর অফিস কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখন, বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি মোঃ আতিয়ার রহমান (আতিক), উপজেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি সনজিৎ কুমার দাস, বালিয়াকান্দি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকাজ্জামান লিটন, সকালের সময় প্রতিনিধি সমীর কান্তি বিশ্বাস প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন, সাংবাদিক জাকির হোসেন গাজী, মোঃ ফারুক হোসেন, জাহিদুর রহিম মোল্লা, গোলাম মোস্তফা, সোহেল খান,মোঃ ইমদাদুল হক রানা, আজমল হোসেন মোঃ নুরুল ইসলাম, অনিক সিকদার,তনু সিকদার সবুজ মোঃ আজমল হোসেন, আমিরুল হক, মেহেদী হাসান মাসুদ উপস্থিত ছিলেন।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান খান বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করি। সদ্য দেশের ঘটে যাওয়া ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করি সেই সাথে শোকার্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

তিনি বলেন, আমি বালিয়াকান্দি থানায় ওসি তদন্ত হিসেবে ছিলাম। আমি জেলা গোয়েন্দা শাখায় অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব পালন করেছি। বালিয়াকান্দির সাধারণ মানুষের সাথে আমার একটি আত্মার সম্পর্ক রয়েছে। আমি এখানে অফিসার ইনচার্জ হয়ে এসেছি। বালিয়াকান্দিকে সন্ত্রাস, চাঁদাবাজী, রাহাজানি, মাদক, জুয়া মুক্ত বালিয়াকান্দি গড়তে চাই। আর এর জন্য আপনাদের সহযোগীতা কামনা করি। বর্তমান পুলিশ সংকটময় পরিস্থিতি মোকাবেলা করছে। এই সংকট কেটে যাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ জনতার বন্ধুর কাতারে গিয়ে দাঁড়াবে বলে আমি আশাবাদী।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here