Tuesday, September 17, 2024

সাংবাদিক ফারুকের অকাল মৃত্যুতে স্বরণ-আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বালিয়াকান্দি প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ-সভাপতি এস.এম. রাহাত হোসেন ফারুকের অকাল মৃত্যুতে স্মরণ, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মাবাদ বালিয়াকান্দি উপজেলা পরিষদ অডিটরিয়ামে সর্বস্তরের সাংবাদিকদের আয়োজনে মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বালিয়াকান্দি উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সনজিৎ কুমার দাসের সভাপতিত্বে সঞ্চালনায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল মিয়ার সঞ্চালনায় বক্তৃতা করেন, উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুল ইসলাম, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি, এটিএন নিউজ, এটিএনবাংলা ও ভোরের কাগজের রাজবাড়ী প্রতিনিধি লিটন চক্রবর্তী, সাধারণ সম্পাদক, দৈনিক আমাদের সময়, দি বিজনেস পোস্ট এর রাজবাড়ী প্রতিনিধি সোহেল রানা, দৈনিক সমকালের সৌমিত্র শীল চন্দন, চ্যানেল টুয়েন্টি ফোরের রাজবাড়ী প্রতিনিধি সুমন বিশ্বাস , যমুনা টিভির রাজবাড়ী প্রতিনিধি রুবেলুর রহমান, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের রাজবাড়ী প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস , বালিয়াকান্দি প্রেস ক্লাবের সভাপতি আতিয়ার রহমান, পাংশার সাংবাদিক মাসুদ রেজা শিশির, সৈয়দ মেহেদী হাসান, কালুখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, মোকলেছুর রহমান, গোলাম মোর্তজা রিজু প্রমুখ সহ জেলার ৫টি উপজেলার সাংবাদিকগণ ও ফারুকের পরিবারের সদস্য ও শুভাকাঙ্খিরা অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, সাংবাদিক রাহাত হোসেন ফারুক তার কর্মের মধ্যে দিয়ে আমাদের মাঝে বেঁচে থাকবে। তাকে স্মরণীয় করে রাখতে সকল সাংবাদিকদের কাজ করার আহবান জানান। পরে তার আত্নার শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here