Thursday, September 19, 2024

স্কুল ছাত্রীকে ধর্ষণের দায়ে রাজবাড়ীতে সাবেক ইউপি সদস্য’র যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ রিপোর্টার:  রাজবাড়ীর পাংশায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের দায়ে সাবেক ইউপি সদস্য জামরুল ইসলাম মন্ডল (৫২) কে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ প্রদান করেছে আদালত।

জামরুল ইসলাম বাহাদুরপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের সিরাজুল ইসলাম মন্ডলের ছেলে ও বাহাদুরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

মঙ্গলবার(১৭ই সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক (জেলা জজ) মোঃ সাব্বির ফয়েজ এ রায় প্রদান করেন।

মামলা ও আদালত সুত্রে জানাগেছে, রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সপ্তম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে গত ২০২২ সালের ২৫ ফেব্রুয়ারী দিবাগত রাতে নিজ বাড়ী থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় গত ১মার্চ ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পাংশা মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে ১মার্চ সকালে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে ও ছাত্রীকে উদ্ধার করে।

রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এ্যাড. সাইফুল ইসলাম বলেন, মামলায় অপহরণ ও ধর্ষণের দায়ে জামরুল ইসলাম মন্ডলকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ ও ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেছে আদালত।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here