Thursday, September 19, 2024

গোয়ালন্দে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন 

শোকাবহ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস, ইতিহাসের এই দিনে স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী।
১৯৭৫ সালের ১৫ আগস্ট ভোর রাতে সেনাবাহিনীর কিছুসংখ্যক বিপদগামী সদস্য ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, তাদের হাতে একে একে প্রাণ হারিয়েছেন বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা , বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশু শেখ রাসেলসহ পুত্রবধু সুলতানা কামাল ও রোজি জামাল।
রোববার( ১৫ আগস্ট) সকাল ১০ ঘটিকায় গোয়ালন্দ প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মোস্তফা মুন্সী ও উপলেলা নিবাহী কমকর্তা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
এর পরপরই গোয়ালন্দ পৌরসভার মেয়র জনাব মোঃ নজরুল ইসলাম মন্ডল এর নেতৃত্বে গোয়ালন্দ পৌরসভার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়, এছাড়াও গোয়ালন্দ ঘাট থানার (ওসি)আব্দুল্লাহ আল তায়েবীর, উপজেলা প্রশাসন, সম্মানিত মুক্তিযোদ্ধা বৃন্দ, সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগণ, যুব আওয়ামী লীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here