Thursday, September 19, 2024

অবশেষে জামিনে মুক্ত পরীমনি 

নানা জল্পনার পর  ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। তবে জামিনের নথিপত্র কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে আসতে দেরি হওয়ায় কারা কর্তৃপক্ষ তাকে মুক্তি দিতে পারেননি গতকাল।অবশেষে সকল আইনি প্রক্রিয়া সম্পন্ন করে বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হয়েছেন অভিনেত্রী পরীমনি ।

আজ বুধবার জামিন মঞ্জুরের কপি ও প্রয়োজনীয় কাগজপত্র কাশেমপুর কেন্দ্রীয় কারাগারের এসে পৌঁছেছে এবং প্রয়োজনীয় সকল প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে বলে জানান, কাশিমপুর মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন।

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে দুপুর ২টায় শুনানি শেষে পরীমনির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। তার জামিনের খবর পেয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে সংবাদকর্মী ও উৎসুক জনতা ভিড় করেছিলেন। কিন্তু গতকাল আইনি প্রক্রিয়া সম্পন্ন না হওয়ায় মুক্তি দেয়া সম্ভব হয়নি পরীমনিকে ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে দাবী করে র‍্যাব।এ ঘটনায় গত মাসের  ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। এরপর ৫ আগস্ট ৪ দিন এবং ১০ আগস্ট ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয় নায়িকা পরীমনিকে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here