Friday, October 18, 2024

বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি সোহেল সম্পাদক কামরুল

বালিয়াকান্দি প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ সোহেল মিয়া (বার্তা২৪.কম ও দৈনিক সমকাল) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান কামরুল (সময়ের কাগজ)। সর্বসম্মতিক্রমে ২০২৪-২০২৬ সালের এই দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (১২ জুলাই) সকালে সিনিয়র সাংবাদিক সমীর কান্তি বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভার পর দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে দ্বিতীয়বারের মতো মোহাম্মাদ সোহেল মিয়াকে সভাপতি ও কামরুজ্জামান কামরুলকে সাধারণ সম্পাদক সম্পাদক নির্বাচিত করে দশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি দেবাশীষ বিশ্বাস (বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজ), যুগ্ন সাধারণ সম্পাদক তনু সিকদার সবুজ (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্তবা রিজু (সময়ের প্রত্যাশা), কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা (অনুসন্ধান), সদস্য- জাকির হোসেন (গণসংহতি), সমীর কান্তি বিশ্বাস (সকালের সময়), অনিক সিকদার (আজকের পত্রিকা) ও আশরাফুল ইসলাম (নিউজ২১ বাংলা)।

সাধারণ সভার শুরুতেই ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি প্রয়াত রঘুনন্দন শিকদারের আত্মার শান্তি কামনা করেন সকল গণমাধ্যমকর্মীরা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here