Thursday, September 19, 2024

পাংশার বাহাদুরপুরে খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

উজ্জল হোসেন, পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নে বাংলাদেশের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গত (১৫ আগষ্ট) বৃহস্পতিবার অত্র ইউনিয়ন পরিষদ চত্বরে বেগম খালেদা জিয়ার জন্মদিন ও রোগ মুক্তির জন্য দোয়া করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – পাংশা উপজেলা বিএনপির সভাপতি মো. চাঁদ আলী খান। আরো উপস্থিত ছিলেন – ১নং বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি মো. লিয়াকত আলী খান, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. জাহিদ মোল্লা, ইউনিয়ন বিএনপির যুবদলের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান খান, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন (তালেব), বিএনপি নেতা আহম্মদ আলী, বিএনপি নেতা আমজাদ, মেঘনা ৩নং ওয়ার্ডের সভাপতি আমের আলী শেখ, বিএনপি নেতা পিন্টু মল্লিক, শফিকুল ইসলাম সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী খান বলেন – যার যার ভোট সেই সেই দিবেন, যার যার অধিকার সেই সেই প্রতিষ্ঠিত করে নিবেন। পরিশেষে তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সবার কাছে দোয়া চেয়ে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here