Thursday, September 19, 2024

অ্যামেরিকা পাঠানোর নামে অর্থ আত্নসাতের মামলায় নারী কারাগারে

রাজবাড়ী প্রতিনিধি:    অ্যামেরিকা পাঠানোর নামে অর্থ আত্নসাতের প্রতারণার মামলায় মোছা: নাসিমা আক্তার নাছিম(৩৭) নামে একজন কে কারাগারে পাঠিয়েছে আদালত ।

মঙ্গলবার (১৭ই সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী ১নং আমলি আদালতের বিচারক আসামীর জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনিজীবী মোঃ জাকির হোসেন।

আসামী মোছা: নাসিমা আক্তার নাছিম ওরফে মর্জিনা রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের  বার্থা গ্রামের আহান আলীর মেয়ে ।

মামলা ও আদালত সূত্রে জানাগেছে,  মামলার বাদী মোঃ আমজাদ হোসেনের ছেলে আলিফ হোসেন শাওন কে অ্যামেরিকায় পাঠানোর কথা বলে বিশ লাখ টাকা গ্রহন করে তারই প্রতিবেশী মোছা: নাসিমা আক্তার নাছিম ওরফে মর্জিনা । অ্যামেরিকায় নেওয়ার কথা আজকাল করে ঘুরাইতে থাকে । পরে আসামীর বিরুদ্ধে আলিফ হোসেন শাওনের পিতা আমজাদ হোসেন বাদী হয়ে রাজবাড়ী ১ নং আমলি আদালতে ১৮৬০ সালের ৪০৬/৪২০ ধারায় প্রতারনা মামলা দায়ের করেন। যার সি আর নং- ২৩৭/২৪ ।

এ মামলার তদন্ত প্রতিবেদনের জন্য রাজবাড়ী সদর থানাকে দায়িত্ব দেন আদালত। পরে  থানা থেকে তদন্ত প্রতিবেদন আদালতে প্রদান করা হলে আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করে। আসামী নাসিমা আক্তার নাছিম ওরফে মর্জিনা আগাম জামিনের জন্য আদালতে হাজির হলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

বাদী পক্ষের  আইনজীবী মো জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আদালত বাদী পক্ষের আরজি শুনেছেন, তদন্ত রিপোর্ট দেখেছেন । আজকে আসামী আদালতে জামিনের জন্য আসলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here