Thursday, September 19, 2024

পাচারের সময় ওএমএসের চাউল ও আটা আটক

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে কার্ডধারীদের কাছে বিক্রি না করে চোরাই পথে আটা ও চাউল বিক্রির উদ্দেশ্যে পাচারকালে স্থানীয় জনতা আটক করে প্রশাসনের হাতে সোপর্দ করেছে। এসময় ডিলার মহসীন মৃধা সুকৌশলে পালিয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছেন, রাজবাড়ী পৌরসভার ১নং ওয়ার্ডের ওএমএস ডিলার ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহসীন মৃধা দীর্ঘদিন ধরে কার্ডধারীদের নিকট চাউল ও আটা বিক্রি না করে কালোবাজারে বিক্রি করে আসছিল।

বুধবার (১৮ই সেপ্টেম্বর) সন্ধ্যার পরে ২৬০ কেজি চাউল ও ১৫০ কেজি আটা একটি রিক্সায় উঠিয়ে কালোবাজারে বিক্রির জন্য পাচার করছিল। এসময় স্থানীয় জনতা হাতেনাথে রিক্সা চালককে আটক করলেও ডিলার মহসীন মৃধা সুকৌশলে পালিয়ে যায়। পরে বিষয়টি জেলা প্রশাসক, জেলা পুলিশ ও জেলা খাদ্য নিয়ন্ত্রককে অবগত করলে পুলিশসহ ঘটনাস্থলে এসে উদ্ধার করাসহ জব্দ করে।

রাজবাড়ী জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ আবু কাউছার বলেন, ওএমএস ডিলার মহসীন মৃধা কার্ডধারীদের নিকট চাউল ও আটা বিক্রি না করে গোপনে কালোবাজারে বিক্রির উদ্দেশ্যে রিক্সায় পাচারকালে স্থানীয় জনতা আটক করে। আমাদেরকে খবর দিলে পুলিশ সহ ঘটনাস্থলে গিয়ে ২৬০ কেজি চাউল ও ১৫০ কেজি আটা জব্দ করা হয়। তবে ডিলার পালিয়ে যায়। এ বিষয়ে রাজবাড়ী সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here