Saturday, September 28, 2024

গোয়ালন্দে চরমপন্থী দলের নেতাকে হত্যা

গোয়ালন্দ প্রতিবেদকঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কাটাখালি এলাকায় চরমপন্থি দলের সদস্য সুশীল সরকার (৪৮) নামে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। তার পেটে গুলির চিহ্ন রয়েছে। সে চরমপন্থী দলের সদস্য ছিলো বলে নিশ্চিত করেছে পুলিশ। রবিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে কাটাখালি মোড়ে ইমদাদুলের চা এর দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুশীল সরকার উপজেলার হাউলিকেউটিল এলাকার মৃত মনিন্দ্র নাথ সরকারের ছেলে। তার বিরুদ্ধে তিনটি অস্ত্র ও দুটি হত্যা মামলা রয়েছে বলে জানা যায়।

নিহতের ছোট ভাই সুনিল সরকার জানান, আমি জামতলা থেকে যাওয়ার সময় পথিমধ্যে সবাই আমাকে জানায় আমার ভাইকে মারছে। আমি দ্রুত ঘটনা স্থলে গেলে কাটাখালি মোরের ইমদাদুলের চায়ের দোকানের পাশে পরে থাকতে দেখি এবং তৎক্ষনাৎ তাকে রিক্সায় তুলে হাসপাতালে নিয়ে আসি। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাকিবুল ইসলাম বলেন, আমি ফোনে হত্যা কান্ডের ঘটনা শুনে তৎক্ষনাৎ সেখানে ছুটে যাই। সেখান থেকে হাসপাতালে এসে তাকে মৃত দেখতে পাই। যতদুর শুনেছি সে চরমপন্থী দলের সদস্য ছিল এবং আমরা ধারণা করছি দলের অভ্যন্তরিন কোন্দলে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তার গলায় ছুরির আঘাত রয়েছে এবং তলপেটে গুলির চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার আসল কারণ জানা যাবে। কে বা কারা হত্যা করেছে জানা যায়নি তবে তদন্ত চলমান ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here