Thursday, September 19, 2024

 মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাড়াশি অভিযান,৩ মাদক ব্যবসায়ী আটক ॥ মাদক উদ্ধার

  • রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাড়াশি অভিযানে  ৩ মাদক ব্যবসাযী আটক করা হয়েছে । আটককৃত মাদক ব্যাবসায়ীরা হলো, রাজবাড়ী জেলা সদরের বরাট ইউনিয়নের মোঃ মোবারক বিশ্বাসের পুত্র মোঃ লিটন বিশ্বাশ(৩৫), মূলঘর ইউনিয়নের এরেন্দা গ্রামের জামাল মালতের পুত্র রাজ্জাক মালত(৩২) ও জেলার গোয়ালন্দ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাজিপাড়া গ্রামের মোঃ আব্দুর রহমান শেখের ছেলে মোঃ মনোয়ার শেখ ওরফে মনো( ৪২)।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান জানান,গত মঙ্গলবার(১৪ সেপ্টম্বর) রাতে মাদকদ্রব্য বিরোধী অভিযান চালানো হয়। এই অভিযান পরিচালনা করেন, পরিদর্শক দেওয়ান মোঃ জিল্লুর রহমান। তিনি জানান, মাদক বিক্রেতাদের আটক করতে ও মাদকদ্রব্য উদ্ধার করতে জাল পাতা হয়। প্রথমে ২৬ পুড়িয়া হিরোইন( ওজন ০২ গ্রাম) ও মাদক দ্রব্য বিক্রির ১২ হাজার টাকা সহ জেলা সদরের বরাট ইউনিয়নের মোঃ মোবারক বিশ্বাসের পুত্র মোঃ লিটন বিশ্বাশ(৩৫) কে আটক করা হয়। তার শিকারোক্তি অনুযায়ী গোয়ালন্দ জামতলা থেকে গোয়ালন্দ পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাজিপাড়া গ্রামের মোঃ আব্দুর রহমান শেখের ছেলে মোঃ মনোয়ার শেখ ওরফে মনো( ৪২)আটক করা হয়। তার কাছ থেকে ০৫(পাচ) গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। আটককৃতদের তথ্য অনুযায়ী রাত সাড়ে ১০ টায় গোয়ালন্দ মোড় থেকে ২০০(দুইশত) পিস ইয়াবা সহ মূলঘর ইউনিয়নের এরেন্দা গ্রামের জামাল মালতের পুত্র রাজ্জাক মালত(৩২) কে আটক করা হয়।

আটক কৃতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় ২ টি ও গোয়ালন্দ ঘাট থানায় ১ টি মোট ৩ টি মামলা দায়ের করা হয়। আটককৃত ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এই অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here