Tuesday, October 15, 2024

পরকীয়ার অভিযোগে দুই ইউপি সদস্যকে বেঁধে মারধোরের ঘটনায় থানায় মামলা

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে পরকীয়ার অভিযোগে দুই ইউপি সদস্যকে বেঁধে মারধোরের ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪-৫ জন সহ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন পরিষদের নারী-পুরুষ দুই সদস্যকে গত বৃহস্পতিবার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর ব্রিজ এলাকায় দড়ি দিয়ে বেঁধে মারধর করা হয় ।

পরদিন শুক্রবার তাদের নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভুক্তভোগী নারী ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার অভিযোগ, যুবদলের স্থানীয় এক নেতা ও তার সহযোগীরা তাদের মারধর ও নির্যাতন করেছেন।

শনিবার দুপুরে নির্যাতনের অভিযোগ এনে রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। অভিযোগে বসন্তপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক রায়হান খানসহ ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে ওই নারী ইউপি সদস্য দুর্গাপূজা দেখতে যান আরেক ইউপি সদস্য উজ্জল সরকারের সাথে। রাত সাড়ে ১২টার দিকে ওই নারীকে মোটরসাইকেলে করে বাড়িতে নামিয়ে দিয়ে আসেন তিনি। এ সময় অভিযুক্ত রায়হান ও তার সহযোগীরা পরকীরায় অভিযোগ তুলে দুজনকে তুলে নিয়ে আসেন। এরপর মাহারাজপুর স্লুইসগেট এলাকায় একই দড়িতে বেঁধে লাঠি দিয়ে মারধর করা হয়। কায়েকজন মুঠোফোনে সেই মারধরের ভিডিও ধারণ করেন। ৫ মিনিট ৪৫ সেকেন্ড ও ১ মিনিট ১৪ সেকেন্ডের আলাদা দুইটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুঠোফোনে রায়হানকে একাধিকবার ফোন করেও পাওয়া যায় নি ।

ওই ভিডিওতে দেখা যায়, কাঠের বাটাম দিয়ে দুইজন ইউপি সদস্যকে মারধর করছেন রায়হান। তার সাথে দুই যুবক মারধরে অংশ নেয়। এ সময় ব্যথায় ডাক-চিৎকার করেন দুজন সদস্য। মারধর শেষে নারী সদস্যের গলা থেকে সোনার চেইন খুলে নেয় রায়হান। তখন ওই নারী ইউপি সদস্যকে বলতে শোনা যায় এই চেনটি আমার স্বামী দেওয়া ,নিয়েন না । ‘

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান বলেন, থানায় নারী নির্যাতনের একটি লিখিত অভিযোগ পেয়েছি। ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪/৫ জনের নামে অভিযোগ আমলে নিয়ে মামলা হয়েছে।”

অন্যদিকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বসন্তপুর ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক রায়হান খান কে বহিষ্কার করা হয়েছে। ১২ অক্টবর (শনিবার) রাজবাড়ী সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবদুল্লাহ আল সম্রাট ও সদস্য সচীব মামুনুল ইসলাম রনি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে সদর উপজেলা যুবদল ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here