Wednesday, October 16, 2024

ধান খেতে দেওয়া ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল বৃদ্ধের

স্টাফ রিপোর্টার: রাজবাড়ীতে ধান ক্ষেতে নিজের পাতা ইঁদুর মারার ফাঁদে নিজেই বিদ্যুতায়িত হয়ে প্রাণ গেছে মোতালেব সরদার (৭২) নামে এক কৃষকের। তিনি রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামের বাসিন্দা।

সোমবার (১৪ অক্টোবর) সকাল সারে ৭ টার দিকে বাড়ীর সামনে ধান খেতে এ দুঘর্টনা ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ধানক্ষেতে ইঁদুরের উপদ্রব ঠেকাতে বিদ্যুৎ সংযোগ দিয়ে খোলা তার (গুনোতার) টাঙিয়ে ইঁদুর মারার ফাঁদ পেতেছিলেন। তিনি রাতের বেলা বিদ্যুৎ সংযোগ চালু করতেন এবং সকালে সেটি বিচ্ছিন্ন করে রাখতেন।

রবিবার (১৩ অক্টোবর) রাতে বিদ্যুৎ সংযোগ চালু করার পর, সোমবার সকালে সেটি বিচ্ছিন্ন করতে ভুলে যান। ফলে, সকালে ধানখেতে কাজ করতে গেলে বিদ্যুতায়িত হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। মোতালেব সরদার দীর্ঘক্ষণ বাড়িতে না ফেরায় তার স্ত্রী ছেলে সোহান কে খুঁজতে বলেন দেখ তোর বাবা কই গেলো। অনেক্ষন খোজ নাই। ছেলে গিয়ে দেখেন ধানখেতে মৃত অবস্থায় তার বাবা পরে আছেন। পরে ছেলে সোহান থানা পুলিশ কে অবহিত করেন।

সোহানের মা জানান, ছোট ছেলে সোহান বাবা’র কথায় ধান খেতে ইদুরের উপদ্রব বেড়ে যাওয়ায় মটরের লাইন থেকে ধান খেতে বিদ্যুতের সংযোগ দেয়, প্রতিদিন সকালে সুইচ অফ করা হয়,আমার স্বামী বাহার থেকে কিছু মাছ এনে কোথায় চলে যায়,পরে আর খোজ না পেয়ে ছেলেকে বলি দেখ তোর বাবা কোথায় গেছে। ছেলে দেখে ধান খেতে পরে আছে তার বাবা।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৫৭/২৪ ।

সংবাদটির ভিডিও দেখতে –

লিংক- https://youtu.be/vXcnOVQb1Vs

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here