Tuesday, October 22, 2024

রাজবাড়ীতে স্ত্রী হত্যা’র দায়ে স্বামীর মৃত্যদন্ড

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে স্ত্রী হাসি বেগমকে গোয়াল ঘরে নিয়ে পানিতে চুবিয়ে হত্যা মামলায় স্বামী মোঃ মনির হাসান কে মৃত্যদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

মঙ্গলবার (২২অক্টোবর) বিকেলে রাজবাড়ীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ জান্নাতুন লিলিফা আক্তার জাহান এ রায় দেন। রায় ঘোষনার সময় দন্ডপ্রাপ্ত আসামী মনির হাসান আদালতে হাজির ছিলেন।

দন্ডপ্রাপ্ত আসামী মনির হাসান কাজী রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নলিয়াগ্রামের নজরুল ইসলাম কাজীর ছেলে।

মামলা ও আদালত সুত্রে জানাযায়, বিয়ের পর থেকে শশুরের বাড়ি রাজবাড়ী জেলার সুলতানপুর ইউনিয়নের বানিয়ারা গ্রামে ঘর জামাই হিসেবে থাকতেন দন্ডপ্রাপ্ত আসামী মনির হাসান। দীর্ঘ ২০ বছর সংসার জীবনে তাদের ২ মেয়ে ও ১ ছেলে থাকলেও পারিবারিক কলহ লেগেই থাকতো। পারিবারিক কলহের জের ধরে গত ২০২৩ সালের ২৯ জুন রাত সাড়ে দশটার সময় স্ত্রীকে উঠান থেকে মুখ চেপে ধরে গোয়াল ঘরে নিয়ে গিয়ে চারের মধ্যে (পানি রাখার বড় পাত্র) চুবিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই ইয়াকুব মোল্লা বাদি হয়ে রাজবাড়ী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ্যাডভোকেট আ: রাজ্জাক মোল্লা (পিপি) বলেন, আমরা রাষ্ট্র পক্ষ এ রায়ে খুশি । অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের এপিপি আবু বক্কার মিয়া অনুপস্থিত থাকায় এ্যাডভোকেট বিজন কুমার ঘোষ, অশোক কুমার ঘোষ সহ আমরা তিনজন আইনজীবি মামলাটি পরিচালনা করেছি। মামলায় আসামীর সন্তানদের স্বাক্ষ্য গ্রহন করা হয়েছে। আদালতের বিজ্ঞ বিচারক এ মামলার স্বাক্ষ্য গ্রহন শেষে অভিযুক্তকে মৃত্যদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে।

রায় ঘোষনার সময় আদালতে বাদী বিবাদীর কোন স্বজন উপস্থিত ছিলেন না ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here