Wednesday, October 23, 2024

৬৪টি হারানো মোবাইল প্রকৃত মালিকের হাতে তুলে দিলো পুলিশ

স্টাফ রিপোর্টার: বিভিন্ন সময় হারানো মোবাইল জিডি মূলে উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দিয়েছে পুলিশ।

বুধবার (২৩শে অক্টোবর) রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে হারানো ৬৪টি মোবাইল ফোন প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন রাজবাড়ী পুলিশ সুপার মোছাঃ শামিমা পারভীন।

এ সময় রাজবাড়ী সদর থানার জিডি ২৭টি, গোয়ালন্দ ঘাট থানার জিডি-৪টি, পাংশা মডেল থানার জিডি-৯টি, কালুখালী থানার জিডি-১৪টি, বালিয়াকান্দি থানার জিডি-১০টি সহ সর্বমোট মোট-৬৪টি জিডি মূলে হারানো মোবাইল রাজবাড়ী জেলাসহ বিভিন্ন জেলা থেকে উদ্ধারপূর্বক যাচাই করে প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার শরিফ আল রাজীব, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, ডিআইও-১ বিপ্লব কুমার সহ মোবাইল ফোনের মালিকগণ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, জেলা পুলিশ রাজবাড়ী বিভিন্ন সময়ে মানুষের হারানো মোবাইল উদ্ধার ও সাইবার ক্রাইম মনিটরিং করে থাকে। রাজবাড়ী জেলার প্রতিটি থানায় মোবাইল হারানো জিডি, বিকাশ প্রতারনা ও ফেসবুক সংক্রান্তে জিডি হয়। জিডির প্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেল এর একটি চৌকস টিম উক্ত মোবাইলগুলো উদ্ধার, বিকাশ প্রতারনা, ফেসবুক হ্যাক সহ অন্যান্য সাইবার অপরাধ সংক্রান্তে সর্বদা নজরদারী ও আইনী ব্যবস্থা গ্রহন করে থাকে।

এসময়ে উপস্থিত মোবাইল ফোনের মালিকগন রাজবাড়ী জেলা পুলিশকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here