Friday, September 20, 2024

সামান্য বৃষ্টিতেই বালিয়াকান্দি মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে পানিতে দুর্ভোগ

সামান্য বৃষ্টিতেই রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে পানিতে চরম দুর্ভোগের শিকার হতে হয়। শুধু তাই নয় পলেস্তরা খসে খসে পড়ছে। যে কোন সময় ঘটতে পারে দুঘর্টনা।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় সুত্রেজানাগেছে, বালিয়াকান্দি উপজেলা পুরাতন কোর্ট ভবনের কক্ষে চলে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের কাজ। প্রতিবছরই চুনকাম ও সংস্কার করা হয়। তবে দুর্ভোগ শেষ হয় না। সামান্য বৃষ্টি হলেই ওয়াল ও ছাদ চুইয়ে পানি রুমের ভিতর প্রবেশ করে পানি জমে অফিস করাই দুষ্কর হয়ে পড়ে। আবার ছাদের পলেস্তরা খসে খসে পড়ছে। এতে করে যে কোন সময় ঘটতে পারে বড় ধরণের দুঘর্টনা।
মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে অফিস সহকারী শামীমা আক্তার বিনা বলেন, ছাদের পলেস্তরা খসে অনেকটা অংশ পড়ে। আমি নিচেই বসে ছিলাম। ভাগ্যেক্রমে বেচে যাই। আমার বসার চেয়ারের পাশেই পড়ে যায়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা জেসমিন বলেন, সামান্য বৃষ্টি হলেই কক্ষে পানি জমে যায়। এতে করে অফিসের গুরুত্বপুর্ণ কাগজপত্র নষ্ট হচ্ছে। বৃষ্টি হলেই দুর্ভোগ পোহাতে হয়। অফিস করার মতো পরিবেশ থাকে না। ফ্যান চালাতে পারি না ভয়ে, কারণ ছাদ থেকে পলেস্তরা খসে পড়ছে। দ্রুত প্রতিকার চাই।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here