Friday, September 20, 2024

বালিয়াকান্দির নারুয়া ইউনিয়ন সাহায্যে সংস্থার উদ্যোগে দুঃস্থ রোগীকে আর্থিক সহায়তা 

 দশের লাঠি, একের বোঝা এ শ্লোগানকে বুকে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ভিত্তিক সংগঠন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার “ নারুয়া ইউনিয়ন সাহায্য সংস্থা এলাকার গরীব, অসহায়, দুঃস্থ ও গরীব রোগীদের পাশে দাড়িয়ে আসছে। এরই ধারাবাহিকতায় খাদ্য সহায়তা, রোগীদের চিকিৎসা সহায়তা কার্যক্রম চলমান রয়েছে। শুক্রবার বিকালে উপজেলার নারুয়া ইউনিয়নের বিলধামু গ্রামের মৃত শামসুল মোল্যার স্ত্রী মোছাঃ মনোয়ারা বেগমকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে। তার হাতে চিকিৎসা সহায়তার অর্থ তুলেদেন সংস্থার একদল তরুন ও উদ্দ্যোমী সদস্য ইব্রাহিম খলিল, আবু সাঈদ, তুহিন, শাহিন, রমিজ প্রমুখ।

সংস্থার প্রতিষ্ঠাতা ও এডমিন সাঈফ হাসান বলেন, এলাকার বৃত্তশালী লোকেরা যদি আমাদের এই মহৎ কাজে সাহায্য সহযোগীতা করে, তাহলে আমাদের কাজ আরো বেগবান হবে বলে আমি মনে করি। এ কাজটি পরিচালনা করে আসছে একদল তরুন ছাত্র, চাকুরীজিবী, প্রবাসী, বেকার। এদের নিয়ে নারুয়া ইউনিয়ন সাহায্য সংস্থা গড়ে উঠেছে।
তিনি বলেন, আমরা এলাকার গরীব, অসহায়, দুঃস্থ ও অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছেন না এ ধরণের মানুষকে আর্থিক সহযোগিতা প্রদান করে আসছি। এ কার্যক্রম অব্যহত রাখতে সকলকে এগিয়ে আসতে হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here