Thursday, October 24, 2024

বালিয়াকান্দিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন প্রার্থীরা 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় দফার নির্বাচনী তফসিল ঘোষনা হওয়ার পর বালিয়াকান্দি উপজেলার ৭ টি ইউনিয়নের আওয়ামী লীগের সম্ভব‍্য চেয়ারম‍্যান পদপ্রার্থীগণ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার প্রত‍্যাশীরা সোমবার (১৮অক্টোবর) বিকালে বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াকান্দি উপজেলা শাখা কার্য‍্যালয়ে সংগৃহিত মনোনয়ন ফরম জমা দেন।

সকাল ১০ টা থেকে দলীয় কার্যালয়ে ফরম জমা গ্রহণ কার্যক্রম শুরু হয়ে চলে বিকাল ৫ টা পর্যন্ত। এরমধ‍্যে একে একে উপজেলার ৭ টি ইউনিয়নের দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করা সকলেই তাদের ফরমগুলো জমা দেন।
২০২১ এর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম‍্যান পদে প্রার্থীতা পাওয়ার আশায় ক্ষমতাসীন আওয়ামীলীগ এর দলীয় প্রতীক নৌকার জন‍্য দলীয় মনোনয়ন সংগ্রহ করেছে ৩৬ জন। এর মধ‍্যে ইসলামপুর ইউনিয়নে ৬ জন, বহরপুর ইউনিয়নে ৭ জন, নবাবপুর ইউনিয়নে ৭ জন, নারুয়া ইউনিয়নে ৬ জন, জঙ্গল ইউনিয়নে ৮ জন, জামালপুর ইউনিয়নে ১ জন এবং বালিয়াকান্দি সদর ইউনিয়নে ৪ জন প্রার্থী হবার দৌড়ে মনোনয়ন সংগ্রহ করেছেন বলে জানান দলীয় কার্যালয় সূত্র।

বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াকান্দি উপজেলা শাখার একজন দায়িত্বশীল নেতা জানান, আমাদের আমাদের দল যখন রাষ্ট্রো ক্ষমতায়। তখন এই দলে প্রার্থীর সংখ‍্যা বাড়তে পারে। তবে দলের মধ‍্যে থেকে কেউ যাতে বিদ্রোহী হয়ে না উঠে। বিভিন্ন সংস্থার তদন্ত সাপেক্ষে  দল থেকে একজনকেই মনোনয়ন দেওয়া হবে। আর দলের সকলে মিলেমিশে দলের পক্ষ‍্যে সেই প্রার্থীর হয়ে কাজ করতে হবে। এর আগে দেখা গেছে দলের থেকে বিরোধিতা করেছে অনেকেই। এবারে এমন প্রমান পাওয়া গেলে তাকে দল থেকে আজীবন বহিস্কার করার সিদ্ধান্ত নিয়েছে দলের হাই কমান্ড।

এবারের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৭ টি ইউনিয়নে মোট ৩৯ টি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছে। এর মধ‍্যে যাচাই বাছাই করে ৭ টি ইউনিয়ন থেকে ৭ জনকে দলীয় মনোনয়ন দেওয়া হবে। আর সকলে তাদের নির্বাচন করতে হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here