Thursday, October 24, 2024

 সেলুনে সিরিয়াল দেওয়াকে কেন্দ্র করে হামলা

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজারে সেলুনে সিরিয়াল দেওয়াকে কেন্দ্র করে হামলা চালিয়ে মারধর করার অভিযোগ উঠেছে। ২৯শে অক্টোবর(শুক্রবার) সকাল ১১ টায় জামালপুর বাজারে রাইস মিলে এ হামলার ঘটনা ঘটে।
হমলায় আহত মোঃ সজিব বিশ্বাস ( ২৩) কে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মির্জাপুর গ্রামের শিহাবুদ্দিন বিশ্বাসের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন সজিব বিশ্বাস অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার দুপুরে জামালপুর বাজারে সেলুনে চুল কাটাতে গিয়ে সিরিয়াল কে কেন্দ্র করে বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের হৃদয় মল্লিকের সাথে কথাকাটাকাটি হয়। এনিয়ে হৃদয় মল্লিক তার বন্ধু রনি মন্ডলকে বিষয় জানালে সে আমাকে মোবাইলে হুমকি দেয়। শুক্রবার সকাল ১১ টার দিকে হৃদয় ও রনিসহ ৫/৬ জন এসে হামলা চালায়। আমাকে এলোপাতাড়ি ভাবে মারধর করে। আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত সটকে পড়ে। আহত অবস্থায় আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। হামলাকারীদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here