Wednesday, October 23, 2024

রাজবাড়ীতে এম এল এম কোম্পানি জেকা বাজার এর কার্যালয় সিলগালা 

রাজবাড়ী শহরের প্রান কেন্দ্রে অবস্থিত নান্নু টাওয়ারে  অবস্থিত জেকা বাজার নামে মাল্টি লেভেল মার্কেটিং কোম্পানি (এম এল এম) কে ২ লাখ টাকা জরিমানা ও একই সাথে সিলগালা করেছে রাজবাড়ী ভোক্তা অধিকার অধিদফতর।

২শরা নভেম্বর ( মঙ্গলবার)  রাজবাড়ী ভোক্তা অধিকার অধিদফতরের সহকারী পরিচালক শরীফুল ইসলাম অভিযান পরিচালনা করেন ।দুপুর ১থেকে ৩ টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এ সময় এনএস আই এর উপ পরিচালক মোঃ শরিফুল ইসলাম সহ সদর থানার আইনশৃঙ্খলা বাহিনীর একটি  অভিযানে উপস্থিত ছিলেন।

রাজবাড়ী ভোক্তা অধিদফতরের সহকারি পরিচালক শরীফুল ইসলাম জানান, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এর অর্পিত ক্ষমতাবলে এবং রাজবাড়ী জেলা প্রশাসক এর সার্বিক নির্দেশনায় শহরের নান্নু টাওয়ারে অবস্থিত এমএলএম কোম্পানি জেকা বাজারকে ভোক্তা সংরক্ষন আইনের ৩৭ ধারায় ৫০ হাজার ও ৪৪ ধারায় দেড় লাখ টাকা জরিমানা করা হয়। এবং এমএলএম বা মাল্টি লেবেল কোম্পানি পরিচালনা করার দায়ে কোম্পানির কার্যালয় সিলগালা করা হয়।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে জেকা বাজার নামে এ কোম্পানী মোবাইলে এড দেখে টাকা আয়ের উৎস দেখিয়ে আই ডি বিক্রির নামে ব্যাবসা করে আসছিলো ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here