Wednesday, October 23, 2024

ফেরি থেকে পদ্মায় পড়ে বৃদ্ধ নিখোঁজ

রাজবাড়ীর দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে রাতে ফেরি থেকে পদ্মানদীতে পড়ে এক বৃদ্ধ নিখোঁজ রয়েছে।
বৃহপ্রতিবার(৯ ডিসেম্বর ) দিবাগত রাত ১.৪৫ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। সে কুষ্টিয়া পৌর সভার ১৯ নং ওয়ার্ডের চোরহাঁস ফুলতলার গ্রামের মৃত, জাফরের ছেলে মোজ্জাফোর হোসেন নান্নু(৬৫) তার দুই মেয়ে রয়েছে নাছরিন ও জেসমিন।
স্থানীয়রা জানান, আনুমানিক রাত ১.৪৫ মিনিটের মত আমরা পন্টুনের উপর দাঁড়িয়ে আছি। এরি মধ্যে নিখোঁজ ব্যক্তির মেয়ের চিৎকারের আওয়াজ শুনে আমরা দ্রুত পন্টুনের পকেটের সামনে গিয়ে জান পারি ফেরি থেকে এক লোক নদীতে পড়ে গেছে । এ সময় ঘাটে থাকা নৌকা নিয়ে নদীতে অনেক খোঁজা খোঁজি করার পরেও তাকে আর পাওয়া যায়নি।

নিখোঁজ ব্যক্তির ভাতিজা লিখন বলেন, আমার চাচা কাল রাতে ঢাকা যাচ্ছিলো তার মেয়েকে নিয়ে। ফেরিতে ঊঠার কিছুক্ষন পর সে বলে আমি প্রসাব করে আসি এই কথা বলে সে ফেরির পকেটের সামনে আসে এ সময় ফেরি পন্টুনের সাথে ধাক্কা লাগায় আমার চাচা নদীতে পড়ে যায়। সকাল থেকে গোয়ালন্দের ফায়ার সার্ভিস এর একটি ডুবুড়ি দল উদ্ধার কাজ করছেএখনো কোন সন্ধান পায়নি।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি মো. জাকির হোসেন বলেন, একটি ডুবুড়ি দল উদ্ধার তৎপরতায় রয়েছে। দৌলতদিয়া ও আরিচা নৌপুলিশ যৌর্থভাবে তাদের সহযোগিতা করছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে নিখোঁজ ব্যাক্তির সন্ধান পাওয়া যাবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here